রোগ, চিকিৎসা ও ওষুধ সংক্রান্ত সাবলীল
বাংলা ভাষায় রচিত

'ড্রাগ ইনডেক্স'

“স্বাস্থ্য আপনার, সচেতনতার দায়িত্বও আপনার”

বাংলাদেশের স্বনামধন্য বিশেষজ্ঞ চিকিৎসক এবং
ওষুধ গবেষকদের তত্ত্বাবধানে লিখিত বই

রেগুলার মূল্য ৯৯৯ টাকা

অফার মূল্য ৮৯০ টাকা

আমাদের বইটির বৈশিষ্ট্য

বইটি কাদের জন্য

এই বইটির সুবিধা

মো: আল-আমিন ১৯৮৪ সালে জয়পুরহাট জেলার আক্কেলপুর থানার কানুপুর গ্রামে জন্মগ্রহণ করেন। তিনি ২০০৮ সালে বি.ফার্ম. ও ২০০৯ সালে এম.ফার্ম. ডিগ্রী অর্জন করেন। বাংলাদেশে প্রথম ফার্মাসিউটিক্যাল সাইন্সে গাইড বইয়ের প্রবর্তক হিসেবে তাঁর খ্যাতি সমাদৃত। বাংলাদেশের প্রতিষ্ঠিত দুটি ফার্মাসিউটিক্যাল কোম্পানি-পপুলার ফার্মাসিউটিক্যালস লি. এবং ওরিয়ন ফার্মা. লি.-এর প্রোডাক্ট ম্যানেজমেন্ট ডিপার্টমেন্টে ছয় বছরের অধিক সময় ধরে তিনি কর্মরত ছিলেন।

২০১০ সালে গ্র্যাজুয়েট ফার্মাসিস্টদের জন্য ‘AIM’ নামে তাঁর প্রথম বইয়ের আত্মপ্রকাশ ঘটে। ২০১৩ সালে বাংলাদেশে প্রথম তিনি-ই গ্র্যাজুয়েট ফার্মাসিস্ট ও ফার্মাসিউটিক্যাল সেলস ফোর্সদের লার্নিং অ্যান্ড ডেভেলপমেন্টের জন্য “Al-Amin Pharmacy Professional Program (APPP)” নামে একটি ট্রেনিং একাডেমির সূচনা করেন এবং বাংলাদেশের অনেক স্বনামধন্য ফার্মাসিউটিক্যাল কোম্পানিতে External Sales Trainer হিসেবেও অসংখ্য ফার্মাসিউটিক্যাল সেলস ফোর্সদের প্রশিক্ষণপ্রাপ্ত করেন।

তিনি ২০১৬ সালে ‘The Pharma 360’ নামে একটি Medical Research Center প্রতিষ্ঠা করেন। এই প্রতিষ্ঠানের কাজ মূলত ফার্মাসিউটিক্যাল ও মেডিকেল পাবলিকেশন, ফার্মা ও হেলথ ইন্ডাস্ট্রির সাথে প্রযুক্তির সমন্বয় সম্পর্কিত গবেষণা করা। বর্তমানে তিনি সেখানে গবেষক ও প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হিসেবে নিয়োজিত আছেন।

বাংলাদেশের বিভিন্ন স্বনামধন্য বিশেষজ্ঞ প্রফেসরদের সাথে একযোগে তাঁর প্রায় ১২টির মত ওষুধ ও স্বাস্থ্য বিষয়ক বই তাঁর-ই সম্পাদনায় প্রকাশিত হয়েছে এবং কিছু কাজ চলমান রয়েছে। তাঁর লেখা এই সকল বই প্রতিনিয়ত বাংলাদেশের অসংখ্য মানুষ পড়ে উপকৃত হচ্ছে এবং স্বাস্থ্য সচেতন হচ্ছে। উল্লেখ্য, তিনি Covid-19 চলাকালীন সময় , ইমেরিটাস প্রফেসর ডাঃ এবিএম আব্দুল্লাহ’র ‘Covid-19, Guideline Expert Insights Global Research’ বইয়ের সহ-লেখক হিসেবেও কাজ করেন। 

ড্রাগ ইনডেক্স বইটি সম্পর্কে সম্মানিত বিশেষজ্ঞ
চিকিৎসকবৃন্দের বাণী

'ড্রাগ ইনডেক্স' বইয়ের পাঠক অনুভূতি

প্রয়োজনে কল করুন- 09613 758545

অর্ডার করতে আপনার ঠিকানা ও ফোন নাম্বার দিয়ে নিচের ফর্মটি পূরণ করুন।

(কোন প্রকার অগ্রিম পেমেন্টের প্রয়োজন নেই। বই হাতে পাওয়ার পর পেমেন্ট করুন)

Your Products

Product
Quantity
Price
ড্রাগ ইনডেক্স1
+
৳ 890

Billing details

Bangladesh

Your order

Product Subtotal
ড্রাগ ইনডেক্স  × 1 ৳ 890
Subtotal ৳ 890
Shipping
Total ৳ 1,010
  • বই হাতে পাওয়ার পর ডেলিভারি ম্যানকে পেমেন্ট করতে পারবেন।

Scroll to Top